অবশেষে দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন সাফা কবির

অবশেষে দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন সাফা কবির Image

অবশেষে দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন সাফা কবির

জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। তিনি গতকাল সোমবার (১৫ এপ্রিল) সারাদিনই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দু ছিলেন। তার কারণ হল, একটি বেসরকারি রেডিওতে একজন ভক্তের প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, তিনি পরলোক বিশ্বাস করেন না। তবে আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে তার ফেরিভাইড পেইজে ক্ষমা চেয়ে তিনি একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেন,
 
অবশেষে দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন সাফা কবির Image
 
”আমি যদি কোন ভুল করে থাকি সেই ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি পরম দয়ালু এবং ক্ষমাশীল। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন।
আমি এবং আমার আল্লাহ জানে, কারো বিশ্বাসে আঘাত দেওয়ার জন্য কোন কথা আমি বলিনি। তবুও, আমার কোন কথায় যদি কারো মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দু:খিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী।
 

তবুও যারা, আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করেছেন এবং আমাকে অত্যন্ত বাজে ভাষায় আক্রমণ করছেন তাদের বিচারের ভারও আমি আল্লাহর হাতে দিলাম। তিনি নিশ্চয়ই সবকিছু জানেন এবং দেখেন।
– সাফা কবির ।”
 

তার ভক্তরা গতকাল সেই ভিডিও দেখার পর থেকেই সামাজিক মাধ্যমে ক্রোধে ফেটে পড়েন । সামাজিক মাধ্যমে নানাভাবে তাকে কটুক্তি করা হয়। এমনকি তার নাটক বর্জনেরও সিদ্ধান্ত নিতে দেখা যায় অনেককে।
 

Job Circular 2019 Water Resources Planning