চিত্র নায়িকা পপিকে বিয়ে করতে চাই-হিরো আলম

চিত্র নায়িকা পপিকে বিয়ে করতে চাই-হিরো আলম Poster

 

চিত্র নায়িকা পপিকে বিয়ে করতে চাই-হিরো আলম

হিরো আলম ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে  বেশ খ্যাতি পেয়েছেন। সম্প্রতি এক অনুষ্ঠানে অভিনেতা ও উপস্থাপক  জয়ের মুখোমুখি হয়ে হিরো  আলম বললেন, চলচ্চিত্র নায়িকা পপিকে বিয়ে করতে চান ।

হিরো আলম বলেন, বাংলাদেশের অনেক নায়িকারই  বিয়ের বয়স পার হয়ে যা্চ্ছে তবুও বিয়ে করছেন না। আমাদের ধর্মে বলা আছে, একটা বিয়ে করা ফরজ। আমাকে যদি বলা হয় এসব নায়িকাদের কারও দায়িত্ব-ভার নিতে, তবে আমি নিব। তবুও যদি তাদের বিয়ের সানাই বাজে।

জয়  প্রশ্ন করেন, কোন নায়িকাকে বিয়ে করতে চান? জবাবে হিরো আলম বলেন, বয়স অনেক হলেও নায়িকা পপি এখনও বিয়ে করতেছেনা। রাজি থাকলে নায়িকা পপিকে বিয়ে করা যায়। তিনি আরও বলেন, কলকাতা থেকেও আমাকে বিয়ে করার জন্য অনেকেই অফার করতেছে।

জাতীয় নির্বাচনের কথা উল্লেখ করে হিরো আলম বলেন, ইলেকশন করে জনগণের অনেক অনেক ভালোবাসা পেয়েছি। জনগণ আমাকে ভালোবাসে, আবার প্যাদানি (মার দেওয়া) দেয়। জনগণের প্যাদানি খেয়েও আমি সাকসেসফুল (সফল)।

হিরো আলমকে নিয়েকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক ট্রোল হয়েছে কিন্তু এবার তিনি নতুন করে বিতর্ক সৃষ্টি করলেন নায়িকা পপিকে বিয়ে করতে চেয়ে। তবে, নায়িকা পপির মতামত পাওয়া যায়নি এ বিষয়ে।