জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করলেন জয়

জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করলেন জয়

জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করলেন জয়

অভিনেতা শাহরিয়ার নাজিম জয় জীবনের নিরাপত্তা চেয়ে পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে সাধারণ ডায়েরি করেছেন । মঙ্গলবার সন্ধ্যায় এই জিডি করেন তিনি।
নিজের ফেসবুক আইডি হ্যাকড হয়েছে জানিয়ে জয় অন্যের ফেসবুক থেকে এক ভিডিও বার্তায় মঙ্গলবার বলেন, রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জীবন ‘ভিক্ষা’ চাই আমি। অনেক জায়গা থেকে আমি প্রাণনাশের হুমকি পাচ্ছি।
আরো পড়ুন : 2GB 42 TK-3 Days
সম্প্রতি বনানীর অগ্নিকাণ্ডের সময় পানির পাইপের ছিদ্র চেপে ধরা সেই সাহসী শিশু নাঈমের নেওয়া এক সাক্ষাৎকারকে কেন্দ্র করে জয়ের বর্তমান পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বনানী অগ্নিকাণ্ডের পর নাঈমকে প্রবাসী একজন অর্থ দিয়ে সাহায্য করতে চেয়েছিলেন।
জয়কে নাঈম সেই সাক্ষাৎকারে বলে, পুরস্কার হিসেবে পাওয়া সেই টাকা নাঈম এতিমখানায় দিয়ে দেবে। এর কারণ জানতে চাইলে নাঈম জাতীয় একজন নেতার নাম উল্লেখ করে। এ নিয়েই শুরু হয় বিতর্ক। কথাগুলো নাঈমকে শিখিয়ে দেওয়া হয়েছে বলে অনেকের অভিযোগ।
 এই বিষয়ে জয় বলেন , আল্লাহর কসম, নাঈমকে আমি কোনো কথা শিখিয়ে দিইনি। নাঈম যে বক্তব্য দিয়েছে, সে কোথাও থেকে শিখে এসেছে কি না, জানি না। কিন্তু সে আমার অনুষ্ঠানে বসে নিজ দায়িত্বে এইসব কথা বলেছে।
আরো পড়ুন : Tumi Name Kew Nai-Lyrics -Asif Akbar
জয়ের সাক্ষাৎকারের পরেই সংগীতশিল্পী ও সাংবাদিক আমিরুল মোমেনিন মানিক নাঈমের একটি সাক্ষাৎকার নিয়েছেন। সেখানে নাঈম জানায়, সে নিজের ইচ্ছায় জয়ের অনুষ্ঠানে এসব কথা বলেনি। তাকে কথাগুলো শিখিয়ে দেওয়া হয়েছিল। তার পরিবারের জন্যও সেই টাকা দরকার।