পপুলার হাসপাতালের রোগীর খাদ্য তৈরি হচ্ছে ড্রেনের ওপরে

পপুলার হাসপাতালের রোগীর খাদ্য তৈরি হচ্ছে ড্রেনের ওপরে Image

পপুলার হাসপাতালের রোগীর খাদ্য তৈরি হচ্ছে ড্রেনের ওপরে 

রাজধানীর বিভিন্ন হাসপাতাল ও রেস্টুরেন্টে অভিযান করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অস্বাস্থ্যকর পরিবেশ ও  বিভিন্ন অভিযোগে ধানমন্ডির পপুলার হাসপাতালসহ মোট ৯ প্রতিষ্ঠানকে ৬ লাখ ৫ হাজার টাকা জরিমানা করেছে সংস্থাটি।

রোগীদের জন্য কেক বানানো হয়েছে , তার নিচেই বসবাস করছে তেলাপোকার। তাছাড়াও ড্রেনের ওপরেই রোগীর খাদ্যের চলছে প্রস্তুতিও। এমন দৃশ্যের দেখা মিলেছে রাজধানীর ধানমন্ডির পপুলার হাসপাতালের ক্যান্টিনে।

শনিবার ২ মার্চ দুপুরে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তর পরিচালিত বাজার তদারকি টিম অভিযানে নামে রাজধানীর ধানমন্ডি এলাকায়। এই সময় হাসপাতালের ওষুধের দোকান ও ক্যান্টিনে অস্বাস্থ্যকর পরিবেশ ও মেয়াদোত্তীর্ণ খাবারসহ বিভিন্ন অভিযোগে ভোক্তা অধিকার আইনে ৪ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের।

আরো পড়ুন : ধর্ষণের শিকার গৃহবধূর ‘আত্মহত্যা’

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, আমরা  পপুলার হাসপাতালের ক্যান্টিনে তেলাপোকা পেয়েছি। খাবার রাখা হয়েছে নোংরা জায়গায় । এছাড়া বিদেশি ওষুধের গায়ে আমদানিকারকের স্টিকার নাই।

পরে ধানমন্ডির ডমিনোজ পিৎজা, ইয়াম ছা ডিস্ট্রিক্ট রেস্টুরেন্টে অভিযানে যায় ভোক্তা অধিকার। সেখানে পোড়া তেলে খাবার তৈরি ও অবৈধভাবে আমদানি করা বিভিন্ন পণ্যে উপস্থিতি পায় তারা।

Read More : Bollywood Actor-Salman Khan Biography