ফাঁস হলো গ্র্যামি বিজয়ীর ভুয়া তালিকা

ফাঁস হলো গ্র্যামি বিজয়ীর ভুয়া তালিকা  Image
লেডি গা গা

ফাঁস হলো গ্র্যামি বিজয়ীর ভুয়া তালিকা 

আগামী ১০ ফেব্রুয়ারি দেওয়া হবে গ্র্যামি অ্যাওয়ার্ড   । এর আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে  যথারীতি ভা্পইরাল হয়ে গেল পুরস্কৃত ব্যক্তিদের নাম। যদিও গ্র্যামির আয়োজক রেকর্ডিং একাডেমির দাবি, এটি ভুয়া তালিকা।

সংস্কৃতি ও বিনোদনের বড় আসরগুলোতে হরহামেশা  এমন ভুল হয়েই চলছে। এর আগে অস্কার আসরে ভুল করে নাম বলা হয়েছিল অন্য সিনেমার। এবার ফাঁস হয়ে গেল বিশ্বসংগীতের সবচেয়ে সম্মানজনক পুরস্কার গ্র্যামির ৬১তম আসরের বিজয়ী তালিকা । এই তালিকা ফাঁস হওয়ার সঙ্গে সঙ্গেই সংগীতপ্রেমীদের মধ্যে এটা নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়ে যায়। তালিকায় দেখা গেছে, রেকর্ড অব দ্য ইয়ার আই লাইক ইট (কার্ডি বি), অ্যালবাম অব দ্য ইয়ার এইচ ই আর ও সং অব দ্য ইয়ার শ্যালো (লেডি গাগা)।
আরো পড়ুন : মিতুর বন্ধুদের বিরুদ্ধে তদন্ত-পরকীয়ার ছবি ভাইরাল

এরপরই আয়োজক সূত্র জানায়, এটি ভুয়া বিজয়ী তালিকা। রেকর্ডিং একাডেমির একজন মুখপাত্র বলেন, ‘এমন তালিকা কোনোভাবে বৈধ নয়। গ্র্যামি অ্যাওয়ার্ডস শুরুর আগ পর্যন্ত বিজয়ীদের তালিকা কোথাও প্রকাশ করা হয় না। এমনকি রেকর্ডিং একাডেমির সদস্যদের সঙ্গেও নয়। কারণ হিসাব নিরীক্ষাকারী সংস্থা ডিলয়েট সিল দেওয়া খামে করে তা রেকর্ডিং একাডেমির কাছে অনুষ্ঠানের দিন পৌঁছে দেয়।’

আগামী ১০ ফেব্রুয়ারি বসবে গ্র্যামির ৬১তম আসর। সূত্র: সিএনএন।