ভারতে পাকিস্তানি তারকারা নিষিদ্ধ!

ভারতে পাকিস্তানি তারকারা নিষিদ্ধ! Image
ভারতে পাকিস্তানি তারকারা নিষিদ্ধ!

ভারতে পাকিস্তানি তারকারা নিষিদ্ধ!

ভারতের জঙ্গি হামলার ঘটনায় পাকিস্তানের শিল্পীদের বয়কটের ঘোষণা দিয়েছে সর্বভারতীয় শিল্পী সংগঠন অল ইন্ডিয়া সিনে ওয়ার্কারস্ আ্যসোশিয়েশন।এর ফলে এখন থেকে আর কোনদিন ভারত মাতাতে পারবেন না আলী জাফর, রাহাত ফতেহ আলী খান ও আতিফ আসলামের ও মাহিরা খানের মত শিল্পীরা। এমনকি  ভারতের শিল্পী পাকিস্তানের কোনও শিল্পীর সঙ্গে ভারতীয় কোনো শিল্পী কাজ করতে চাইলে, তাদের বিরুদ্ধেও কঠিন পদক্ষেপ নেওয়া হবে বলে  সংগঠনটি জানিয়েছে ।

সোমবার সকালে এ নোটিশটি প্রকাশের মধ্য সিদ্ধান্তটির কথা ঘোষণা করেন । এই সময় পুলওয়ামায় জওয়ানদের ওপর জঙ্গিহামলার ঘটনায় শোক প্রকাশ করেন।

আরো পড়ুন : সালমান মুক্তাদিরের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা-আইসিটি মন্ত্রী মোস্তাফা জব্বার

এ ঘটনার পরিপ্রেক্ষিতেই রাফাত ফতেহ আলি ও  আতিফ আসলামের সঙ্গে টি-সিরিজের প্রযোজিত বেশ কয়েকটি গান ইউটিউব চ্যানেল থেকে তুলে নেওয়া হয়েছে।  এ ঘটনার পর অজয় দেবগন তার সিনেমা ‘টোটাল ধামাল’ পাকিস্তানে মুক্তি পাবে না বলেও ঘোষণা দেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ভারতের পুলওয়ামাতে ‘সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স’র গাড়ি বহরে আত্মঘাতী হামলায় প্রাণ হারায় বাহিনীটির  ৪৪ সদস্য। এর চারদিনের মধ্যেই সোমবার (১৮ ফেব্রুয়ারি)জঙ্গিদের গুলিতে নতুন করে চার ভারতীয় সেনা নিহত হয়। হামলার দায় জঙ্গিগোষ্ঠী জয়েশ-ই-মোহাম্মদ  স্বীকার করলেও পুরো ঘটনার জন্য পাকিস্তানকে দায়ী করছে ভারত সরকার ।

আরো পড়নু :  বুড়ো হচ্ছেন সালমান খান?