মাহফুজুর রহমানের বক্তব্যের কঠিন জবাব দিলেন পপি

মাহফুজুর রহমানের বক্তব্যের  কঠিন জবাব দিলেন পপি Image

মাহফুজুর রহমানের বক্তব্যের  কঠিন জবাব দিলেন পপি

মেকআপ রুমের মেকআপের ছবি প্রকাশ নিয়ে তৈরি উত্তেজনার ঘটনায় টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও নিউজের চেয়ারম্যান মাহফুজুর রহমানের বক্তব্যের কঠিন জবাব দিয়েছে চিত্র নায়িকা পপি।

পপি বলেছেন, মাহফুজুর রহমান তার গালে মেকআপ করে দিচ্ছেন এই ছবি তিনি প্রকাশ বা ছড়িয়ে দেননি। আর নারীর প্রতি সম্মান রেখে মাহফুজুর রহমানকে কথা বলার পরামর্শ দেন জনপ্রিয় এই নায়িকা।
গণমাধ্যমে পপি সম্পর্কে দেয়া মাহফুজুর রহমানের বক্তব্যের পরিপ্রেক্ষিতে পপি জানান, ওই দিনের ঘটনায় তিনি মাহফুজুর রহমানের কাছে ক্ষমা চেয়েছেন বলে যে কথা বলেছেন তা সঠিক না । পপি মাহফুজুর রহমানের কাছে ক্ষমাও চাননি।
পপি বলেন, মাহফুজুর রহমান স্যারের শুভ বুদ্ধির উদয় হোক। অনেক বড় মাপের মানুষ তিনি। তবে আমি বলব, নারীর প্রতি ও শিল্পীদের প্রতি সম্মান রেখে কথা বলা উচিত।
ঘটনার বিবরণ দিয়ে পপি বলেন, আমি একটি সিনেমার শুটিংয়ের জন্য এফডিসিতে মেকআপ রুমে মেকআপ নিচ্ছিলাম। তখন সেই সেটে মাহফুজুর রহমান স্যার এসেছিলেন। তিনি যখন দেখেন আমার মেকআপম্যান ঠিকমতো মেকআপ করতে পারছিল না, তখন তিনি নিজেই আমার মেকআপ ঠিক করে দেন।
 
পপি আরও বলেন, সেই সময় সেখানকার পরিবেশটা হাস্যোজ্জ্বল ছিল। শুটিং সেটে চলচ্চিত্র অঙ্গনের লোকজন ছাড়াও আরো অনেক সংবাদকর্মী এবং আলোকচিত্রীও ছিলেন। সবাই সেই ছবি তুলে ফেলেন। আর সেই ছবি নিয়ে পত্রিকাসহ গণমাধ্যম সংবাদ প্রকাশ করে।
পপি দাবি করেন যে, আমি আজ পর্যন্ত কোনো সাংবাদিককে ফোন করে বলিনি আমার সংবাদ করতে, তাঁরা নিজেরাই ফোন করে আমার কাছ থেকে সংবাদ সংগ্রহ করেন। আমি জানি না, আমার দোষটা কোথায়?