বুড়ো হচ্ছেন সালমান খান?

বুড়ো হচ্ছেন সালমান খান? Image
Salman Khan

বুড়ো হচ্ছেন সালমান খান?

সালমান খানের বয়স চলছে ৫৪ বছর। আজও তিনি তারুণ্যে ভরপুর। মারামারির দৃশ্যেগেুলোতে এখনো সালমান খান পাল্লা দিতে পারেন যেকোনো যুবককের সাথে। কিন্তু এবার এই নায়ক নিজেকে বয়স্ক মনে করছেন। আর শুধুমাত্র এই কারণেই একটি বিশাল বাজেটের সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

পরিচালক রোহিত ধাওয়ান  “সুপারহিরো ”কাহিনি নিয়ে সিনেমা তৈরি করবেন। আর এই ছবির মূল চরিত্রে নায়ক কে হবেন? ছবির চিত্রনাট্য প্রস্তুত। কিন্তু সুপারহিরোর চরিত্রে অভিনয়ের জন্য নায়ক খুঁজে পাচ্ছেন না। এই সিনেমার জন্য হৃতিক রোশনকে প্রথমে প্রস্তাব দেন। কিন্তু হৃতিক সিনেমাটি করতে রাজি হননি । এরপর  প্রস্তাব নিয়ে যান সালমান খানের কাছে। সালমানও রাজি হননি।

সালমান খান রাজি হননি কেন ? জানা গেছে, সালমান খান মনে করছেন, সুপারহিরো চরিত্রে অভিনয় করার মতো বয়স এখন আর তাঁর নেই। তাই এই বয়সে এমন চরিত্রে অভিনয় করা উচিত হবে না বলে উনি মনে করছেন। তাহলে চরিত্রের সঙ্গে সঠিক বিচার করা হবে না।

আরো পড়ুন : Bollywood Actress-Deepika Padukone-Biography

সালমান খানের হাতে এখন অনেক কাজ। এই মুহূর্তে তিনি ‘ভারত’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন । আর এরপর  তিনি ব্যস্ত হয়ে পড়বেন ‘দাবাং থ্রি’ ছবির শুটিং নিয়ে।  এরপর ‘কিক’ ছবির সিক্যুয়ালের কাজ শুরু করবেন ।

আরো পড়ুন : Bollywood Actor-Arjun Rampal-Biography