সালমান মুক্তাদির নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অ্যাম্বাসেডর হতে চান ।

সালমান মুক্তাদির নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অ্যাম্বাসেডর হতে চান । Image

সালমান মুক্তাদির নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অ্যাম্বাসেডর হতে চান ।

মহানগর পুলিশের সাইবার ক্রাইম ইউনিট আটক করেন ইউটিউবার সালমান মুক্তাদিরকে এবং জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়া হয় তাকে।  এরপর  ফেসবুক লাইভে এসে সালমান নিজের ভিডিও গান সরিয়ে নেওয়া ও নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনে সাথে যুক্ত থাকার কথা জানালেন । বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ৩টার দিকে ফেসবুক লাইভে এসে তিনি এসব কথা বলেন।

ফেসবুক লাইভে এসে সালমান মুক্তাদির বলেন, ‘আমার একটা গান প্রকাশ হয়েছিল ‘অভদ্র প্রেম’ শিরোনামে। যেই গানটি বাংলাদেশের প্রেক্ষাপটে খুব বেশি তর্ক-বিতর্কের সৃষ্টি করে। গানটির জন্য সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট আমার সঙ্গে যোগাযোগ করে এবং আমাকে বলে এটা আমাদের দেশের কনটেক্সের বিপরীতে যায়। গানটি আমাকে নামিয়ে ফেলতে বলা হয়। আমি গানটি নামিয়ে দেওয়ার জন্য রাজি হয়েছি এবং নামিয়ে দিয়েছি’।

আরো পড়ুন :  সালমান মুক্তাদির সাইবার পুলিশের হাতে

তিনি আরও বলেন, এই ভিডিওটি কোনোভাবেই আমাদের দেশের জন্য গ্রহণযোগ্য না। আমি চেষ্টা করবো গানটির ভিডিও আমাদের দেশের উপযোগী করে নির্মাণ করার জন্য। এছাড়া আমাদের নিরাপদ ইন্টারনেটের  যে  ক্যাম্পেইন হচ্ছে সেটার সমর্থন করছি। আমি  আশা করছি এই ক্যাম্পেইনের একজন অ্যাম্বাসিডর হতে পারব। আমি সবাইকে আমন্ত্রণ জানাব এই ক্যাম্পেইনে অংশগ্রহন করার জন্য এবং এটাকে সাধুবাদ জানানোর জন্য’।

সালমান মুক্তাদিরের ফেইসবুক লাইভ ভিডিও